শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
ছাত্রীকে যৌন হয়রানি দায়ে রাজশাহীতে বিএনপি নেতা, কলেজ শিক্ষক গ্রেফতার

ছাত্রীকে যৌন হয়রানি দায়ে রাজশাহীতে বিএনপি নেতা, কলেজ শিক্ষক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক : ছাত্রীকে যৌন হয়রানির মামলায় মোঃ সিরাজুল হক (৫০) নামের এক শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল শুক্রবার ভোর ৫টার দিকে তাকে শ্যমপুর এলাকার নিজ বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ।

আটককৃত প্রভাষক মোঃ সিরাজুল হক নগরীর কাটাখালী আদর্শ ডিগ্রি কলেজের ভূগোল বিভাগের প্রভাষক ও জেলা বিএনপি নেতা ।কাটাখালী থানাধিন শ্যামপুর নতুনপাড়া এলাকার আইয়ুব আলীর ছেলে।

কাটাখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) জিল্লুর রহমান অভিযোগের বরাত দিয়ে বলেন, আদর্শ কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী (মানবিক) (১৫)কে বেশ কিছুদিন আগে থেকে গভির রাতে সিরাজুল হক শিক্ষার্থীর মুঠো ফোনে ফোন দিয়ে নানান রকমের কথা বলে উত্যক্ত করে আসছিলো।

এরই ধারাবাহিকতায় গত (৪ সেপ্টেম্বর) ওই ছাত্রীকে কলেজের একটি কক্ষে ডেকে কু-প্রস্তাব দেয় প্রভাষক। তার প্রস্তাবে রাজি না হলে শিক্ষক বলেন, তোমার বান্ধবীদের বলে দেবো তোমার সাথে আমার সম্পর্ক আছে। পরের দিন কলেজে গিয়ে ওই ছাত্রী তার নামে মুখে মুখে চর্চা হচ্ছে শুনে কলেজ থেকে বাড়ি ফিরে তার মাকে বলে আমি আর কলেজে যাবো না।

এ নিয়ে গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত ১ টার দিকে ছাত্রীর মা রেহেনা পারভীন বাদী হয়ে কাটাখালী থানায় নারী শিশু নির্যাতণ দমন আইনের ১০ ধারায় একটি মামলা দায়ের করেন।

ওসি আরো বলেন, ৬ সেপ্টেম্বর রাত ১টার দিকে মামলা হলে। আজ শুক্রবার গভীর রাতে প্রভাষক সিরাজুল হককে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। আজ শুক্রবার বেলা ১১টার দিকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলেও জানান ওসি।

মতিহার বার্তা ডট কম – ০৬ সেপ্টেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply